শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


ডেস্ক রিপোর্ট:

দক্ষিণ আফ্রিকায় জোহানসবার্গ প্রভিন্সের রেন্ডবার্গের কসমোসিটিতে ডাকাতের গুলিতে আনোয়ার খান নামে এক বাংলাদেশি ব্যবসায়ীর মৃ’ত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ৮ টার দিকে এশার নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় আরেক বাংলাদেশির দোকানের সামনে স’ন্ত্রাসীদের কবলে পড়লে আনোয়ার খানের পেটের বাম পাশে গু’লি লাগে। তাকে দ্রুত জোহানসবার্গের হেলেন জোসেফ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুইবার তার শরীরে অস্ত্রোপচার করা হলেও রবিবার (১৩ অক্টোবর) রাত ২ টার দিকে আইসিইউতে থাকা কালীন তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিহত আনোয়ার খান চট্টগ্রামের সাতকানিয়ার কালিয়াইশ ইউনিয়নের রসুলাবাদ গ্রামের বাসিন্দা। তার দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। গত ডিসেম্বরে দেশে গিয়ে দীর্ঘ ৯মাস পর ২২ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকায় ফিরেছিলেন তিনি। আজ (২১ দিন) এক মাসের মধ্যে তাকে আবারো ফিরতে হচ্ছে লাশ হয়ে। নি’হত আনোয়ারের বন্ধু প্রবাসী আব্দুল মান্নান জানান, আনোয়ার খান অনেক অমায়িক একজন মানুষ ছিলেন। তার কোনো শত্রু থাকার কথা নয়। তিনি বলেন, কসমোসিটিতে বাংলাদেশি মসজিদে প্রতি বৃহস্পতিবার রাতে জিকির-আজগার করা হয়। সেখানে আনোয়ার সবাইকে নিয়মিত অংশগ্রহণ করাতেন।

ঘটনার দিন তিনি এক পাকিস্তানিকে সঙ্গে নিয়ে বাংলাদেশি আবু বকরের দোকানে যান। আবু বকরকে মসজিদে নিয়ে যাওয়ার জন্য গাড়ি থেকে নেমে ডাকতে যায়; এ সময় সেখানে অবস্থানরত ডাকাতরা তাদেরকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গু’লি ছোড়ে; আনোয়ারের গায়ে তিনটি গু’লি লাগে। পাকিস্তানিকে উদ্দেশ্য করে গু’লি করলে তা লক্ষ্যভ্রষ্ট হয়। ধারণা করা হচ্ছে, সংঘবদ্ধ ডাকাতদল ঐ বাংলাদেশি দোকানের সামনে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছিলো। দোকান বন্ধ করার সময় তারা ডাকাতির চেষ্টা করবে। এমন সময় আনোয়ার খান সেখানে গেলে ডাকাতরা মনে করে দোকানদার হয়তো তাদেরকে ডেকে এনেছে। অনেকটা ভয় থেকেই ডাকাতরা তাদের ওপর গু’লি ছোড়ে।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই