শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


নাঙ্গলকোট প্রতিনিধি: নাঙ্গলকোটে অবসরপ্রাপ্ত জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। গত ১৭ অক্টোবর দিবাগত রাত আনুমানিক দেড়টায় উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের শংকরপুর গ্রামে এ ঘটনা ঘটে। সস্ত্রাসীদের হামলায় গুরুতর আহত এনএসআই এর সাবেক সহকারী পরিচালক আব্দুর রশিদ (৬২)। তিনি ওই গ্রামের মৃত আব্দুল আজীজের ছেলে।
জানা যায়, ওইদিন গভীর রাতে তিনি প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা শংকরপুর গ্রামের ওয়াদুদ ওরফে ওদু মিয়া তার ছেলে আজিম উদ্দিন, মোস্তফাসহ ৬/৭ জন সন্ত্রাসী হামলা করে তাকে গুরুতর আহত করে। পরে তার চিৎকারে পরিবার ও আশে-পাশের লোকজন ঘুম থেকে উঠে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন তাকে উদ্ধার করে গত ১৮ অক্টোবর ভোররাতে নাঙ্গলকোট থানায় নিয়ে আসে। থানায় কর্মরত কর্মকর্তারা তাকে দ্রুত চিকিৎসা দেয়ার পরমর্শ দিলে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
হামলায় আহত আব্দুর রশিদ বলেন, হামলাকারীরা সবাই মাদক সেবনকারী ও ব্যবসার সাথে জড়িত। তারা এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। গত ২ মাস পূর্বে স্থানীয় কালা মিয়ার চা দোকানে প্রকাশ্যে মাদক সেবন নিয়ে আমার সাথে ওদু মিয়ার বাকবিতন্ডা হয়। এবং দোকানে সে ও তার ছেলেরা আমাকে মারধর করে। পরে আমি প্রাণ ভয়ে বাড়ীতে চলে যাই। সেই সময় তারা ৫০/৬০ জনের সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের বাড়ীতে হামলা করলে আমরা সবাই বাড়ি থেকে পালিয়ে যাই। ওই ঘটনায় জেরধরে তারা পুণঃরায় গত বৃহস্পতিবার গভীররাতে ধারালো অস্ত্র ও রড দিয়ে পিটিয়ে আমার শরীরে গুরুতর জখম করে। পরে আমার আত্মচিৎকারে পরিবার ও আশপাশের লোকজন বেরিয়ে এলে আমাকে পেলে রেখে তারা পালিয়ে যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে নাঙ্গকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, এ বিষয়ে আমি কিছু জানিনা। এখনো কেউ অভিযোগ দেয়নি। যদি অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই