শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুলিশে কর্মরত বিসিএস ক্যাডার কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন’ এর কার্যকরী কমিটিতে টানা সপ্তমবারের মতো দায়িত্ব লাভ করেছেন কুমিল্লার কৃতি সন্তান, নারায়নগঞ্জ ‘খ’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম। নবগঠিত কমিটিতে তিনি সম্মানিত সদস্য হিসেবে দায়িত্ব লাভ করেছেন। তিনি বিগত ছয় বার পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কার্যকরী কমিটিতে বিভিন্ন পদে অধিষ্ঠিত হয়ে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

কুমিল্লার মনোহরগঞ্জের কৃতি সন্তান মোঃ খোরশেদ আলম ২৯তম বিসিএস-এ সহকারী পুলিশ সুপার হিসেবে চাকুরিতে যোগদান করেন। উল্লেখ্য, তিনি ৩০তম বিসিএসেও ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হন।

মোঃ খোরশেদ আলম এসি (মতিঝিল), এসি (ডিবি), সাভার সার্কেলের প্রথম অতিরিক্ত পুলিশ সুপার এবং সর্বশেষ নারায়নগঞ্জ ‘খ’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে অত্যন্ত সুনাম ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে আসছেন। একজন মেধাবী, প্রজ্ঞাবান ও বিচক্ষণ পুলিশ কর্মকর্তা হিসেবে তিনি সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন।

মোঃ খোরশেদ আলম প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নকালীন থেকেই অত্যন্ত মেধাবী ছিলেন। মাধ্যমিকে অধ্যয়নকালীন তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন ছাত্রলীগের রাজনীতির নেতৃত্ব দেন। তিনি মনোহরগঞ্জ স্কুল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের নিউ হোস্টেল শাখা ছাত্রলীগের সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যলয় টিপু-বাদশা কমিটির সিনিয়র সহ-সভাপতি ছিলেন। ছাত্রলীগের বিভিন্ন আন্দোলন-সংগ্রামে তিনি গুরুত্বপূর্ণ ও প্রশংসনীয় ভূমিকা পালন করেন। তিনি দরিদ্র, মেধাবী, নির্যাতিত, নিপীড়িত ছাত্রলীগ নেতা-কর্মীদের পাশে থেকে সবসময় সাহায্য সহযোগিতা করেছেন। ওয়ান ইলেভেন সরকারের সময়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে রাজপথে সরব থেকে তিনি সাহসিকতার সাথে নেতৃত্ব দেন।

মোঃ খোরশেদ আলম ছাত্রজীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করেন। তিনি ৫ম, ৮ম শ্রেণীতে বৃত্তি লাভ সহ প্রতিটি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন।

মোঃ খোরশেদ আলম টানা সপ্তমবারের মতো ‘বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন’ এর কার্যকরী কমিটিতে দায়িত্ব লাভ করায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এক প্রতিক্রিয়ায় মোঃ খোরশেদ আলম সময়ের দর্পণকে বলেন, টানা সপ্তমবারের মতো ‘বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন’ এর কার্যকরী কমিটিতে অন্তর্ভূক্ত হতে পারায় মহান আল্লাহ রাব্বুল আলামিন এর নিকট শুকরিয়া আদায় করছি। এ অর্জনে ‘বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন’ এর কার্যকরী কমিটির সভাপতি জনাব মোহা. শফিকুল ইসলাম বিপিএম (বার), সহ-সভাপতি বাংলাদেশ পুলিশের জীবন্ত কিংবদন্তি, ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এবং সাধারণ সম্পাদক জনাব জায়েদুল আলম পিপিএম (বার) এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। সুষ্ঠুভাবে দায়িত্ব পালনে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশী।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই