শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়নের চেয়ারম্যান জাফর ইকবাল চলমান করোনা পরিস্থিতিতে ইউনিয়নের গরীব-অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি সরকারি অনুদান ও স্থানীয় শিল্পপতি মেঘনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা কামালের অনুদানের পাশাপাশি নিজ ইউনিয়নের কর্মহীন গরিব ও অসহায় ৪৭০ পরিবারের তালিকা তৈরি করে প্রতি পরিবারের জন্য একমাসের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

কনকাপৈত ইউনিয়ন চেয়ারম্যান জাফর ইকবাল সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির নির্দেশনায় সার্বক্ষনিক মানুষের খোঁজ-খবর নিচ্ছেন। তিনি বিভিন্ন এলাকায় গিয়ে মানুষকে সচেতনতামুলক পরামর্শের পাশাপাশি নিরাপদ দূরত্ব বজায় রাখার এবং প্রত্যেকে স্ব স্ব বাড়িতে অবস্থানের পরামর্শ দিচ্ছেন। তিনি এলাকাবাসীর যে কোন সমস্যায় সার্বক্ষনিক পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন। জনসচেতনতায় তার উদ্যোগ এলাকায় ব্যাপক প্রশংসিত হচ্ছে। তার দেয়া একমাসের খাদ্যসামগ্রী পেয়ে এলাকার গরীব-অসহায় মানুষের মুখে হাসি ফুটে ওঠে। তারা এমন জনদরদী চেয়ারম্যানের জন্য প্রাণখুলে দোয়া করেন।

সম্প্রতি নিরাপদ দূরত্ব বজায় রেখে ৪৭০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন কনকাপৈত ইউপি চেয়ারম্যান মোঃ জাফর ইকবাল। এ সময় উপস্থিত ছিলেন, কনকাপৈত ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহ আলম পাটোয়ারী, কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ ফয়সাল হামিদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন শাহীন, সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিবসহ বিভিন্ন পর্যায়ের আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কনকাপৈত ইউপি চেয়ারম্যান মোঃ জাফর ইকবাল বলেন, সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপির মাধ্যমে মেঘনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান মোস্তফা কামাল দুই হাজার প্যাকেট খাদ্য সামগ্রী আপনাদের জন্য দিয়েছে। সরকারিভাবে ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে আগে দুইবার খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

করোনা পরিস্থিতিতে আপনাদের সমস্যার কথা বিবেচনায় নিয়ে আমার ব্যক্তিগত অর্থায়নে আরো ৪৭০ পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিচ্ছি। মুজিবুল হক এমপির নির্দেশ কেউ যেন না খেয়ে থাকে। প্রিয় নেতার অনুপ্রেরণায় আমি এ কাজটি করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

আমি সর্বদা আপনাদের সেবায় নিয়োজিত। আপনাদের যাদের ঘরে খাবার নাই জানালে সকল ব্যবস্থা করবো। খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। আপনাদের কাছে অনুরোধ করোনা ভাইরাসের মোকাবেলায় আপনারা সরকারের নিয়ম মেনে চলবেন। বিনা কারণে ঘরে থেকে বের হবেন না। নিরাপদ দূরত্ব মেনে চলবেন। আপনারা চৌদ্দগ্রামের গণমানুষের নেতা মুজিবুল হক এমপি ও আমার জন্য দোয়া করবেন। আল্লাহ আপনাদের সকলকে সুস্থ রাখুক।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই