শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


 
 
ফারুক আল শারাহ:
কুমিল্লার নাঙ্গলকোটে আরও পাঁচজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে উপসর্গ নিয়ে মারা যাওয়া দৌলখাঁড়ের সিরাজুল ইসলাম (৬৫) নামক বৃদ্ধ করোনায় আক্রান্ত ছিলেন। নতুন পাঁচজন সহ উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫১ জনে দাঁড়ালো। আজ বুধবার (২৭ মে) বিকেলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্যবিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, শুক্রবার (২২ মে) উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের দৌলখাঁড় বাইনবাড়ির মৃত আলী অকবরের ছেলে সিরাজুল ইসলাম (৬৫) করোনা উপসর্গ তথা জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যান। গত প্রায় ১৫ দিন পূর্বে তিনি করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রাম থেকে নিজ বাড়িতে আসেন। শারীরীক অসুস্থতা থাকায় তিনি লাকসামের একজন এমবিবিএস চিকিৎসকসহ দৌলখাঁড় বাজারের একজন পল্লী চিকিৎসদের অধীনে চিকিৎসাধীন ছিলেন। শেষ পর্যন্ত তিনি শ্বাসকষ্ট নিয়ে মারা গেলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্যবিভাগের করোনা র‌্যাপিড রেসপন্স টিম নমুনা সংগ্রহ করে বিধি মোতাবেক সর্বোচ্চ সতর্কতায় তার মরদেহ দাফন করেন। আজ মৃত ওই বৃদ্ধ সহ পাঁচজনের করোনা রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্ত অন্যদের মধ্যে রয়েছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব ইনচার্জ, নোভা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, ওটিবয় ও খাটাচৌঁ কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারি। উপজেলা প্রশাসন নোভা হাসপাতাল ও খাটাচৌঁ কমিউনিটি ক্লিনিক লকডাউন ঘোষণা করেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকজন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী আক্রান্ত থাকায় কয়েকদিন আগেই তা লকডাউন করা হয়।
নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব দাস দেব নতুন পাঁচজনের করোনা রিপোর্ট পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলায় এ পর্যন্ত ৫১ জনের করোনা সনাক্ত হয়েছে। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া পরিবারের সকল সদস্যের রিপোর্ট নেগেটিভ আসায় তারা বাধ্যতামুলক ১৪ দিনের হোমকোয়ারেন্টাইনে থাকবেন।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল জানান, উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। যা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে হলে সতর্কতার বিকল্প নেই। সকলে স্বাস্থ্যবিধি মেনে বাসা-বাড়িতে অবস্থান করুন। আপনাদের যে কোন প্রয়োজনে উপজেলা প্রশাসন পাশে আছে।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই