শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


মুজিবুর রহমান দুলাল:
জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী অর্থাৎ মুজিব বর্ষ হবে ’পল্লী বিদ্যুৎ সেবা বর্ষ।’ একটি পরিবারও যেন বিদ্যুৎ সেবা থেকে বঞ্চিত না হয় সেই লক্ষ্যে পল্লী বিদ্যুৎ সমিতি নিরলস ভাবে কাজ করছে। ” শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এ শ্লোগান ধারণ করে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তর (লাকসাম) প্রতিটি এলাকায় মানুষের অভিযোগ, অনুযোগ, সমস্যা এবং সমাধানের কার্যকর ব্যবস্থা গ্রহণের উদ্যোগ হিসেবে উঠান বৈঠক করছে।

গতকাল বৃহস্পতিবার লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বেতিহাটি গ্রামে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তরের উদ্যোগে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তরের (লাকসাম) মহাব্যবস্থাপক প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরী এ কথাগুলো বলেন।

ওইদিন বিকেল ৫টায় বেতিহাটি মধ্যপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত উঠান বৈঠকে লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সভাপতি মুজিবুর রহমান দুলাল’র সভাপতিত্বে ও কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তরের পিওসি আবদুল মান্নানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোবিন্দপুর ইউপি সদস্য মো. শহিদুর রহমান, সমাজকর্মী মো. আমিনুল হক, মো. আবু ইউসুফ, রবিউল হোসেন, হাজি তাজুল ইসলাম, শহিদ উল্লাহ প্রমূখ।

উঠান বৈঠকে উপস্থিত এলাকাবাসী বিদ্যুৎ সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪, সদর দপ্তরের (লাকসাম) মহাব্যবস্থাপক (জিএম) প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরী সমস্যাবলী লিপিবদ্ধ করেন এবং এগুলো অগ্রাধিকার ভিত্তিতে দ্রুত সমাধানের আশ্বাস দেন।

মহাব্যবস্থাপক (জিএম) বলেন, উঠান বৈঠকের মাধ্যমে পল্লী বিদ্যুৎ সমিতি এবং গ্রাহকের মধ্যে একটি সেতু বন্ধন তৈরি হবে। যাতে করে গ্রাহক সেবার মান উন্নয়ন ও দালালের দৌরাত্ব ঘুচবে। আমি ও আমার অফিস দুর্নীতি মক্ত। দালাল মুক্ত করার মাধ্যমে মানুষের দোর গোড়ায় সেবা পৌঁছে দিতে পল্লী বিদ্যুৎ সমিতি বদ্ধ পরিকর। অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ, বিদ্যুৎ অপচয় না করার জন্য এবং নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধে তিনি গ্রাহকদের প্রতি আহবান জানান। এ সময় বিভিন্ন গণমাধ্যম কর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই