শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


স্টাফ রিপোর্টার:

লাকসাম পৌরসভা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক কানু লাল দেবনাথ লাইফ সাপোর্টে রয়েছেন। দ্রুত আরোগ্য কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের আশীর্বাদ কামনা করা হয়েছে।

জানা যায়, অধ্যাপক কানু লাল দেবনাথ বেশকিছু দিন যাবত শারীরীক অসুস্থতায় ভূগছেন। ইতোপূর্বে তিনি হৃদরোগে আক্রান্ত হলে হার্টে রিং লাগানো হয়। এরই কয়েকদিন আগে তাঁর করোনা রিপোর্ট পরীক্ষার জন্য নমুনা দেয়া হলে রিপোর্ট পজিটিভ আসে। তাঁর ইউরিনারি সমস্যা, শ্বাসকষ্ট সহ শারীরীক অবস্থা ক্রমাগত অবনতির দিকে ধাবিত হলে তার ছেলে জীবন দেবনাথ ও মেয়ে সুরভি দেবনাথ তাকে ঢাকা সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। শারীরীক অবস্থা বিবেচনায় বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে আইসিইউতে স্থানান্তর করেন। বর্তমানে তিনি আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন।

অধ্যাপক কানু লাল দেবনাথ একজন শিক্ষাবিদ, সমাজ সেবক ও রাজনীতিবিদ। তিনি সোনাইমুড়ী ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক। তিনি দীর্ঘ ১২ বছর ওই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৪ সালে অধ্যাপনা পেশা থেকে অবসর গ্রহণ করেন। তিনি লাকসাম পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও লাকসাম জেনারেল হাসপাতাল হাসপাতালের পরিচালক।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার মোহাম্মদপুরের কৃতি সন্তান অধ্যাপক কানু লাল দেবনাথ দীর্ঘদিন থেকে লাকসাম পৌরসভার পশ্চিমগাঁও সাহাপাড়া এলাকায় বসবাস করে আসছেন। চাকুরি ও ব্যবসার সুবিধার্থে তিনি এখানে স্থায়ীভাবে বসবাস করেন। পৌরসভার ৫নং ওয়ার্ডের অসংখ্য উন্নয়নমূলক কাজে তাঁর অবদান রয়েছে। সসদ নির্বাচন সহ প্রতিটি নির্বাচনে তিনি দলীয় প্রার্থীকে বিজয়ী করতে প্রশংসনীয় ভূমিকা পালন করেন। 

অধ্যাপক কানু লাল দেবনাথ একজন বিনয়ী ব্যক্তিত্ব। ব্যক্তিগত গুণাবলী দিয়ে তিনি মানুষের হৃদয় জয় করেছেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত রয়েছেন। রাজনীতির ক্লিন ইমেজের কারণে তিনি লাকসাম পৌরসভা  আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদকের দায়িত্ব লাভ করেন।

অধ্যাপক কানু লাল দেবনাথ এর সুযোগ্য ছেলে জীবন দেবনাথ জানান, আমার বাবার শারীরীক অবস্থা ভালো নয়। আশঙ্কাজনক অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন। আমি এবং আমার বোন সুরভি দেবনাথ আমার বাবার দ্রুত আরোগ্য লাভের জন্য পাড়া প্রতিবেশী, আত্মীয় স্বজন ও লাকসামের সকল জনগণ সহ দেশবাসীর আশীর্বাদ কামনা করছি।

সকলে আশীর্বাদ করবেন, সৃষ্টিকর্তা যেন আমার বাবাকে শতভাগ সুস্থতা দানের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ দান করেন।  যে কোন প্রয়োজনে তার ব্যবহৃত মুঠোফোন 01713202677 নাম্বারে আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খীসহ সকলকে যোগাযোগ করতে তিনি অনুরোধ করেছেন।

 




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই