শিরোনাম
  লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ       কেমন বাংলাদেশ চাই?       লাকসাম টু আমেরিকা গ্রুপে শিশুদের ছবি প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপি’র সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশা আবুল হাসেম মানু: শেষ মুহুর্ত পর্যন্ত মাঠে থাকার দৃঢ় প্রত্যয়       লাকসামের কামড্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোশারফ কাঞ্চন       নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় লাকসামে যুবদলের মিলাদ ও দোয়া       দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তিতে শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হলেন নাঙ্গলকোটের ইউএনও লামইয়া সাইফুল       কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি ওয়াসিমের সু-স্বাস্থ্য কামনায় লাকসামে মিলাদ ও দোয়া       সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা সফিকুর রহমানের নির্দেশনায় লাকসাম-মনোহরগঞ্জে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত       লাকসামে উৎসবমুখর পরিবেশে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    


স্টাফ রিপোর্টার: তিন মাসের কন্যা সন্তানকে নিয়ে ডেনমার্ক থেকে কুমিল্লার নাঙ্গলকোটে স্বামীর বাড়িতে এসেছেন নাদিয়া (২৯) নামের এক নারী। স্ত্রীর অধিকার ও সন্তানের স্বীকৃতি পেতে তিনি সুদূর ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে ছুটে আসেন।
নাদিয়া জানায়, প্রায় ১০ বছর আগে নাঙ্গলকোট উপজেলার আশারকোটা গ্রামের মফিজ মেম্বারের ছেলে সাইফ তাকে বিয়ে করে। তাদের সংসারে রয়েছে তিন বছরের একটি কন্যা সন্তান। নাদিয়ার পরিবার থেকে এবং তার চাকুরির বেতনের প্রায় ৫০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে সাইফ। এছাড়া সম্প্রতি সাইফ ডেনমার্ক থেকে বাংলাদেশে আসবে বলে নাদিয়ার কাছ থেকে প্রায় ৫০ হাজার ইউরো হাতিয়ে নেয়। গত ৩ মাস আগে বাংলাদেশে আসে সাইফ। দেশে এসেই নাদিয়ার সঙ্গে সকল যোগাযোগ বন্ধ করে দেয়। এসময় ফেসবুক আইডিও হ্যাক করে ফেলে বলে অভিযোগ নাদিয়ার।
বাংলাদেশে এসে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আশারকোটা গ্রামের মফিজ মেম্বারের বাড়িতে গিয়ে অবস্থান নেন তিনি। সেখানে গিয়ে মফিজ মেম্বারের ছেলে সাইফ তার স্বামী বলে দাবি করেন। তবে নাদিয়াকে দেখেই আত্মগোপন করেন সাইফ। এ সময় প্রতারক আখ্যা দিয়ে স্বামীর বাড়ির লোকজন তাকে মারধর ও নির্যাতন করেছে বলে তিনি অভিযোগ করেন।
এদিকে, দেশে এসে সাইফ কুমিল্লার কোটবাড়ি এলাকার অনার্স পড়ুয়া এক মেয়েকে ডেনমার্ক নিবে যাবে বলে কৌশলে বিয়ে করেছে বলে খবর পাওয়া গেছে। কিন্তু নতুন বিয়ের ২ মাস পার হওয়ার আগেই ওই ডেনমার্ক নারী তার অধিকার ও সন্তানের স্বীকৃতি পেতে সাইফের খোঁজে ছুটে আসে তার গ্রামের বাড়িতে। এ সংবাদ মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে বিদেশি ওই নারীকে দেখতে হাজারো মানুষ ভিড় জমায় সাইফের বাড়িতে। এই অবস্থা দেখে গত সোমবার রাতে ওই নারীকে গ্রামের বাড়ি থেকে কৌশলে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার হোটেল নুরজাহানে নিয়ে আসে সাইফের লোকজন। পরে সেখান থেকে কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকায় হোটেল রেডরোফ ইনে নেওয়া হয় তাকে।
নাদিয়া জানান, সাইফ আজ সকালে ডেনমার্ক চলে গেছে। সে আমাকে ফোন করে চলে যেতে বলে। তাই আমার বাংলাদেশে থেকে লাভ কী?
মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান, নাঙ্গলকোট থানার অফিসার ইন-চার্জ মামুনুর রশিদসহ জেলা পুলিশের কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করেন নাদিয়া। এ সময় এই পুলিশ কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়া বিষয়টি নিয়ে ওই নারী নিয়ে নাঙ্গলকোট থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
এ সব বিষয়ে জানতে অভিযুক্ত সাইফ এবং তার বাবা মফিজ মেম্বারের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তারা গণমাধ্যমে কথা বলতে রাজি হননি।




লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

কেমন বাংলাদেশ চাই?

লাকসাম টু আমেরিকা গ্রুপে শিশুদের ছবি প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপি’র সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশা আবুল হাসেম মানু: শেষ মুহুর্ত পর্যন্ত মাঠে থাকার দৃঢ় প্রত্যয়

লাকসামের কামড্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোশারফ কাঞ্চন

নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় লাকসামে যুবদলের মিলাদ ও দোয়া

দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তিতে শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হলেন নাঙ্গলকোটের ইউএনও লামইয়া সাইফুল

কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি ওয়াসিমের সু-স্বাস্থ্য কামনায় লাকসামে মিলাদ ও দোয়া

সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা সফিকুর রহমানের নির্দেশনায় লাকসাম-মনোহরগঞ্জে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লাকসামে উৎসবমুখর পরিবেশে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই