শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


মো. খোরশেদ আলম:

ঢাকার আদাবরের মাইন্ড এইড হাসপাতালে চিকিৎসা সেবা নিতে যাওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ ও কর্মচারীদের নির্মমতার শিকার, নির্মমভাবে হত্যা করা হয় আমাদের পুলিশ পরিবারের সদস্য, সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম শিপনকে।

৩১ বিসিএস ক্যাডারের মেধাবী এই কর্মকর্তাকেই শুধু হত্যা করেনি ঘাতকের দল পৈশাচিক ভাবে। একটা পরিবারের সুখ শান্তি ও খুন করেছে।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করতে নিহত আনিসুল করিম শিপনের পরিবারের ও কবরের পাশে।
পবিত্র শুক্রবারে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় ও শোকসন্তপ্ত পরিবারের পাশে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কমিশনার লুৎফুল কবির পিপিএম (সেবা) মহোদয়।

বাংলাদেশ পুলিশের জীবন্ত কিংবদন্তী, ঢাকা রেঞ্জের ডিআইজি, জনাব হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) উপস্থিত থেকে নিহত পুলিশ কর্মকর্তা, আমাদের সহকর্মী শিপনের পরিবারকে আশ্বস্ত করেছেন যেকোনো প্রয়োজনে পুলিশ বাহিনী সবসময়ই এই পরিবারের পাশে আছে। বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক দুই দুই বারের সফল সাধারন সম্পাদক এবং বর্তমান সহ সভাপতি হিসেবে সবসময়ই পুলিশ সার্ভিসের কর্মকর্তাদের বিপদে পাশে থেকেছেন স্যার।

ঢাকা রেঞ্জের চৌকস ও মেধাবী কর্মকর্তা, অতিঃ ডিআইজি জনাব মোঃ আসাদুজ্জামান বিপিএম (বার) মহোদয় ও নিহত শিপনের পরিবারের পাশে সহমর্মিতা জ্ঞাপন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মেধাবী কর্মকর্তা জিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ আজাদ মিয়া মহোদয় ।

বাংলাদেশ পুলিশের আইজিপি, শ্রদ্ধেয় ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) মহোদয় অবগত আছেন এই নির্মমতার শিকার পুলিশ সদস্যের পরিবারের প্রতি৷ শিপনের শিক্ষিত স্ত্রী’র জন্য একটা ভালো চাকরির ব্যবস্থা করা হবে যেন নিহত শিপনের পরিবার ও তার অবুঝ বাচ্চার ভবিষ্যৎ নিয়ে আগামী দিনে কোন সমস্যা না হয়৷ বাংলাদেশ পুলিশ বাহিনী শিপনের পরিবারের সুখেদুঃখে, প্রয়োজনে সবসময়ই পাশে থাকবে। আমাদের পুলিশ পরিবারের অভিভাবক, শ্রদ্ধেয় আইজিপি মহোদয় বিষয়টা নিজে তদারকি করছেন।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৪- এর অধিনায়ক মোজাম্মেল হক স্যার, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সম্মানিত সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম,পিপিএম(বার) মহোদয়, নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম মহোদয়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, গাজীপুর জেলা পুলিশ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং শিপনের ব্যাচমেটসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং সহকর্মী, পুলিশ বাহিনীর বিভিন্ন সদস্যবৃন্দ সহ আজ শিপনের কবরের পাশে ফুলেল শ্রদ্ধা নিবেদন, স্মরণ ও দোয়ার আবেদন মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের নিকট।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক, ঢাকা মেট্রোপলিটন পুলিশের, তেজগাঁও বিভাগের ডিসি জনাব, মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয় ইতিপূর্বে পুলিশের উর্ধ্বত্বন কর্মকর্তাদের নিয়ে শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়ান। সার্বিক খোঁজখবর নেন ।

বাংলাদেশ পুলিশ বাহিনীর অপূরনীয় ক্ষতি শিপনের মত মেধাবী কর্মকর্তাকে হারিয়ে। আমাদের ঢাকা রেঞ্জের অভিভাবক, ঢাকা রেঞ্জের ডিআইজি, জনাব হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয় আইজিপি মহোদয়ের নির্দেশনা অনুযায়ী নিশ্চিত করে যাচ্ছেন যেন ভুক্তভোগী শিপনের পরিবার দ্রুত ন্যায় বিচার পায় এই নির্মম হত্যাকাণ্ডের।

মহান আল্লাহ রাব্বুল আল-আমিন তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

লেখক: অতিরিক্ত পুলিশ সুপার

নারায়নগঞ্জ ‘খ’ সার্কেল।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই