শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


 

স্টাফ রিপোর্টার: ঢাকা মহানগর উত্তর এর আওতাধীন গুলশান থানা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার ৪নং উত্তর ঝলম ইউনিয়নের ২নং ওয়ার্ড ছিখটিয়া গ্রামের  কৃতি সন্তান নুরুল ইসলাম খোকন।

ঢাকা মহানগর উত্তর এক প্রেস বিজ্ঞপ্তিতে মহানগর উত্তর গুলশান থানা স্বেচ্ছাসেবকলীগ  পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেয়ার বিষয়টি নিশ্চিত করে। অনুমোদিত কমিটিতে ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জনপ্রিয় ও মেধাবী ছাত্রনেতা নুরুল ইসলাম খোকন। রাজনীতির মাঠের ত্যাগী ও পরীক্ষিত সৈনিক নুরুল ইসলাম খোকন গুলশান থানা স্বেচ্ছাসেবকলীগের কমিটিতে ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় দলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা তাকে শুভেচ্ছা জানান।

জানা যায়, স্বেচ্ছাসেবকলীগ নেতা নুরুল ইসলাম খোকন ছোটবেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে লালন করে ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন।  স্কুল, কলেজ, ওয়ার্ড ও থানা পর্যায়ে তিনি ছাত্রলীগকে সুশৃঙ্খল ও শক্তিশালী করতে প্রশংসনীয় ভূমিকা রাখেন। বিভিন্ন আন্দোলন-সংগ্রামে দুর্বার নেতৃত্ব দিয়ে ছাত্রলীগের নেতা-কর্মীদের উজ্জ্বীতি করেন। তিনি খিলগাঁও বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যয়নকালীন বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করে ছাত্রলীগের নেতা-কর্মীদের নিকট জনপ্রিয় হয়ে উঠেন। ওই সময় বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি তিনি গুলশান থানা ছাত্রলীগের রাজনীতিতেও সম্পৃক্ত ছিলেন।

ছাত্র রাজনীতি সাফল্যের সাথে শেষ করে করে নুরুল ইসলাম খোকন জড়িয়ে পড়েন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের রাজনীতিতে। তিনি গুলশান থানা স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করে দলের শীর্ষ নেতৃবৃন্দের নজরে আসেন। বিএনপি-জামায়াতের হরতাল, জ্বালাও পোড়াও আন্দোলনে রাজপথে থেকে মোকাবিলা করে নেতাদের দৃষ্টি কাড়েন। রাজনীতিতে অবদানের স্বীকৃতি স্বরূপ অবেশেষে তিনি ঢাকা মহানগর উত্তর এর আওতাধীন গুলশান থানা স্বেচ্ছাসেবকলীগের ১নং সাংগঠনিক  সম্পাদকের দায়িত্ব লাভ করেন।

রাজনীতির মাঠের ত্যাগী ও পরীক্ষিত সৈনিক নুরুল ইসলাম খোকনকে গুলশান থানা স্বেচ্ছাসেবকলীগের কমিটিতে ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করার সংবাদ ছড়িয়ে পড়লে নেতা-কর্মীরা আনন্দ উল্লাসে মেতে উঠে। বিভিন্ন ইউনিটের ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানান।

নুরুল ইসলাম খোকন বলেন, আমাকে প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের গুলশান থানা ইউনিটের ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।  বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই ঢাকা মহানগর উত্তর এর আওতাধীন গুলশান থানা স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী  সভাপতি সৈয়দ হুমায়ন কবির ভাইয়ের প্রতি।

বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে এবং গুলশান থাকা স্বেচ্ছাসেবকলীগকে অতীতের যে কোন সময়ের চেয়ে অধিক সুশৃঙ্খল ও শক্তিশালী করার লক্ষ্যে তিনি নিষ্ঠার সাথে কাজ করে যাওয়ার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

স্বেচ্ছাসেবকলীগ নেতা নুরুল ইসলাম খোকন রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে মানবিক সেবায় ভূমিকা রেখে আসছেন। সততা, মেধা ও বিচক্ষণতায় তিনি স্বেচ্ছাসেবকলীগের রাজনীতিতে চমক দেখাতে সক্ষম হবেন বলে নেতা-কর্মীরা মনে করেন।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই