শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


স্টাফ রিপোর্টার:
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রেসক্লাবের সদস্য তোফায়েল মাহমুদ ভূইয়া বাহারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানবন্ধন করেছে কুমিল্লা দক্ষিণ জেলা প্রেসক্লাবের সদস্যরা। আজ বুধবার (১৩ মে) সকালে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোডে সামাজিক দুরুত্ব বজায় রেখে সড়কের পাশে দাঁড়িয়ে মামলা প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করে কর্মরত সাংবাদিকরা।
প্রতিবাদ সমাবেশে সাংবাদিকরা বলেন, তোফায়েল মাহমুদ ভূঁইয়া বাহারের বিরুদ্ধে তার নিজ গ্রাম বড় সাঙ্গিশ্বরের মোশারফ হোসেন নামে এক ব্যক্তি ০১/০৫/২০২০ইং তারিখে মিথ্যা মামলা করে , মামলা নং ১, এই মামলায় ১২ জনকে আসামী করেছেন।
এসময় প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা সালাহ্উদ্দিন আহম্মদ বলেন, সাংবাদিক বাহারের নামে যে মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছে তা অচিরেই প্রত্যাহারের দাবি জানাই। ক্লাবের সভাপতি সভাপতি ও দৈনিক সমাজকন্ঠ প্রত্রিকার সম্পাদক জসিম জসিম চাষী বলেন, অতিদ্রুত সময়ে তদন্ত করে সত্যতা যাচাই করে বাহারকে মামলা থেকে অব্যাহতি দিবেন এমনটা আশা করছি পুলিশ প্রশাসনের নিকট। দৈনিক বাংলাদেশ সময় কুমিল্লা জেলা প্রতিনিধি ও ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব কবির বলেন, সাংবাদিক একজন মিডিয়া কর্মী হিসেবে ঘটনাস্থলে উপস্থিত থাকতেই পারে। তাই বলে তাকে মামলার আসামী করা হবে, এটা মোটেও ঠিক নয়। ডেইলি বাংলাদেশ পোস্ট পত্রিকার জেলা প্রতিনিধি ও ক্লাবের সহ সভাপতি খন্দকার দেলোয়ার হোসেন বলেন, সারাদেশে সাংবাদিকদের হয়রানী করা ও বাহারের বিরুদ্ধে যে মিথ্যা মামলা হয়েছে, তা প্রত্যারের দাবী জানাচ্ছি। দৈনিক আজকের কুমিল্লার সদর দক্ষিণ প্রতিনিধি ও ক্লাবের সহ সাধারণ সম্পাদক রকিবুল হাসান রকি বলেন, সাংবাদিক বাহারের নামে কেন মামলা করা হল ? তাহা প্রশাসনসহ কর্তৃপক্ষ বিষয়টি নজরে এনে সাংবাদিক বাহারকে অব্যহতি দিতে জোড়দাবী জানাচ্ছি। দৈনিক সকালের সময় ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এইচ এম মহিউদ্দিন বলেন, তোফালে মাহমুদ বাহার নিজ গ্রামের হতে পারে। তাই বলে অন্তকোন্দল নিয়ে এই মামলায় সাংবাদিক বাহারকে জড়িয়ে দেয়া মোটেও ঠিক নয়, বিষয়টি প্রশাসন সঠিক তদন্তের মাধ্যমে তাকে অব্যহতির দাবী জানাচ্ছি। দৈনিক ময়নামতি পত্রিকার লালমাই প্রতিনিধি খান মোহাম্মদ রুবেল হোসাইন বলেন, বাহার ভাইয়ের নামে এই হয়রানীমূলক মামলা প্রত্যারের দাবি জানাই।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই