শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


 স্টাফ রিপোর্টার: লাকসামের রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোশাররফ হোসেন চৌধুরী কাঞ্চন সাহেব এর পরিবারের উদ্যোগে গঠিত ‘চৌধুরী ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরে পাঁচ শতাধিক পরিবার ও বেশ কয়েকটি মাদরাসায় নগদ অনুদান প্রদান করা হয়েছে। এছাড়াও সমাজের নিম্নআয়ের মানুষের মাঝেও নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে উপহার সামগ্রীতে রয়েছে শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি, দুধ, বাদাম ও কিচমিচ। এইছাড়াও বেশ কয়েকটি মাদরাসায় নগদ অর্থ দিয়ে বর্তমান করোনো পরিস্থিতিতে ফাউন্ডেশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

চৌধুরী ফাউন্ডেশন এর চেয়ারপার্সন আলহাজ্ব মোশাররফ হোসেন চৌধুরী কাঞ্চন বলেন- ঈদুল ফিতরের মুসলমানদের জন্য গুরুত্বপূর্ণ ঈদ। বর্তমানে করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ সমস্যায় খুবই পড়েছেন। বিশেষ করে দিনমজুর, শ্রমিক ও নিম্নআয়ের মানুষগুলো খুব কষ্ট আছে। আমাদের ফ্যামেলির উদ্যোগে সমসাগ্রস্ত মানুষের মধ্যে ঈদ উপহার পৌঁছে দিয়েছি। এইছাড়াও মাদরাসা ও এতিমখানা কিছু অনুদান দিয়েছি। আগামীতে আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখে ইনশাআল্লাহ সকলের সাথে দেখা হবে। তিনি সারা বিশ্বসহ বাংলাদেশ যেন দ্রুত করোনাভাইরাস থেকে মুক্ত হতে পারেেএজন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের সাহায্য কামনা করেন।

চৌধুরী ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী পরিচালক বিশিষ্ট সমাজ সেবক ও তরুণ ব্যবসায়ী, চৌধুরী ট্রেডার্স এর সত্বাধিকারী মইনুল হোসেন চৌধুরী হেলাল সময়ের দর্পণকে বলেন- আমাদের ক্ষুদ্র প্রয়াস খেটে খাওয়া গরিব ও দুঃখি মানুষের জন্য। লাকসামের মানুষগুলোর সাথে আমাদের নাড়ির সম্পর্ক। ছোট্ট বেলা থেকে এখানে  বেড়েই উঠা। চৌধুরীর ফাউন্ডেশন সমাজে অসহায় মানুষের পাশে থাকার প্রত্যয়েই প্রতিষ্ঠিত হয়েছে। মানবিকতা নিয়ে আমরা মানুষের পাশে থাকবো সবসময়।

আমাদের পরিকল্পনা রয়েছে ভবিষ্যতে সাধারণ শ্রমিক ও অসহায় মানুষদের জন্য কিছু একটা করা। সবাই আমার পরম শ্রদ্ধেয় আব্বাজান চৌধুরী সাহেবের জন্য দোয়া করবেন। আল্লাহ রাব্বুল আলামিন সবাইকে সকল বিপদ থেকে হেফাজত করুক। করোনার আধার কেটে নতুন আলোয় আলোকিত হোক পৃথিবী।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই