শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


 

সোহরাব হোসেন: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে হামদর্দ নাঙ্গলকোট শাখার উদ্যোগে মঙ্গলবার সকাল ১০ টায় হামদর্দ কার্যালয়ে হতদরিদ্র, দুস্থ্য ও অসহায় জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়। পরে হামদর্দ এর শাখা ব্যবস্থাপক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট পৌর আওয়ামীলীগের সভাপতি ও নাঙ্গলকোট পৌরসভার সাবেক মেয়র একেএম মনিরুজ্জামান খাঁন। বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং শরবত রুহ আফজা পরিবেশন করা হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট প্রেসক্লাবের সহ-সভাপতি ও নাঙ্গলকোট মাধ্যমিক শিক্ষক সমিতির প্রচার ও প্রকাশ সম্পাদক মোহাম্মদ সোহরাব হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট  শাখার উচ্চমান সহকারী মোঃকামাল উদ্দিন, মেডিকেল প্রতিনিধি মোঃ জাকির হোসেন, বিক্রয় প্রতিনিধি মোফাজ্জল হোসেন,হামদর্দ নাঙ্গলকোট শাখার পরিবেশক মৃণাল কান্তি দাশসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় আগত রোগী ও শিশুদের রুহ অাফজার শরবত পান করিয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন প্রধান অতিথি। রোগীদের চিকিৎসাসেবা প্রদান করেন শাখার চিকিৎসক হাকীম মোঃ মোছাদ্দিকুল ইসলাম। হামদর্দ নাঙ্গলকোট শাখার ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলাম বলেন, ‘হামদর্দ বাংলাদেশ’ সারাদেশে বিভিন্ন জাতীয় দিবসগুলোতে গরীব ও অসহায়দের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করে থাকেন। আলোচনা সভায় উপস্থিত বক্তাগণ বঙ্গবন্ধুর বর্ণাঢ্য কর্মময় জীবন ও রাজননৈতিক জীবন বঙ্গবন্ধুর ত্যাগ ও অবদান নিয়ে আলোচনা করেন। পরে আল বোখারী মাদ্রাসার মোহাদ্দেস মাওলানা তানজিম আহম্মেদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে এবং মহামারি করোনা ভাইরাসসহ বিভিন্ন বিপদ-আপদ থেকে যেন দেশবাসীকে আল্লাহপাক যেন রক্ষা করেন তার জন্য দোয়া চেয়ে মোনাজাত করেন।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই