শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


ডেস্ক রিপোর্ট:

ঢাকাই সিনেমায় নানা বিভাগে অবদানের জন্য প্রতি বছর দেয়া হয় রাষ্ট্রীয় স্বীকৃতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। গত ৭ নভেম্বর তথ্য মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনের মাধ্যমে ২০১৭ ও ২০১৮ সালের ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ বিজয়ীদের নাম প্রকাশ করে।

আগামী ৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে ২০১৬ সালের ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ বিজয়ী শিল্পীরা পুরস্কার গ্রহণ করবেন। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তনে এই অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে থাকবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান উপস্থাপনা করবেন চলচ্চিত্রের জনপ্রিয় মুখ ফেরদৌস ও পূর্ণিমা।

বেশ কয়েক বছর ধরেই উপস্থাপনায় সুনাম কুড়িয়েছেন চলচ্চিত্রের এই দুই তারকা। ফেরদৌস-পূর্ণিমাকে উপস্থাপনায় একসঙ্গে দেখা গেছে বহুবার। সিনেমার মতো এই পরিচয়েও বেশ জনপ্রিয় জুটি তারা। গত বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে তারা ছিলেন সঞ্চালকের ভূমিকায়। টানা দ্বিতীয়বারের মতো এবারও এই দায়িত্ব পেতে চলছেন তারা।

ফেরদৌস বলেন, ‌আমি ও পূর্ণিমা একসঙ্গে অনেক অনুষ্ঠান উপস্থাপনা করেছি। তবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চটা সবকিছু থেকে আলাদা। এখানে মাননীয় প্রধানমন্ত্রী থাকেন। দেশের অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিরা থাকেন। সেই সঙ্গে চলচ্চিত্রের মানুষদের মিলনমেলা এটি। আশা করছি গত বছরের মতো এবারও বেশ ভালো অভিজ্ঞতা হবে।

এদিকে উপস্থাপনার পাশাপাশি এবার ফেরদৌস সেরা নায়ক হিসেবে পুরস্কারও গ্রহণ করবেন প্রধানমন্ত্রীর হাত থেকে। বিষয়টি নিজের ক্যারিয়ারের জন্য মাইলফলক দাবি করে ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত এই নায়ক বলেন, ‘এটা সত্যি স্পেশাল কিছু আমার জন্য।’

জানা গেছে, সাংস্কৃতিক অনুষ্ঠানে চলচ্চিত্র তারকা ও সংগীত শিল্পীরা মনোমুগ্ধকর পরিবেশনায় মাতিয়ে রাখবেন মিলনায়তন। অনুষ্ঠানের আহ্বায়ক ও বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক হারুন অর রশিদ জানান, জমকালো আয়োজনে পারফর্ম করবেন অপু বিশ্বাস, তমা মির্জা, ববি, মাহি, নুসরাত ফারিয়া, ইমন ও জায়েদ খান। সংগীত পরিবেশন করবেন খুরশীদ আলম, মমতাজ, নকীব খান, সামিনা চৌধুরী, কণা।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই