শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


বিভিন্ন সামাজিক সংগঠনে কাজ করা অক্সফোর্ড ও ক্যামব্রিজে বিতার্কিক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়কে প্রতিনিধিত্বকারী ঢাবির রাষ্ট্র বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবু বক্কর সিদ্দিক প্রিন্সের ক্যানসারে আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য সাহায্য চেয়েছেন ।

ব্লাড ক্যানসারে (মাল্টিপল মায়েলোমা) আক্রান্ত হয়ে বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন প্রিন্সের মা পারুল খাতুন।
বিশেষজ্ঞ চিকিৎসকেরা কেমোথেরাপি ও অটোলোগাস স্টেম সেল ট্রান্সপ্ল্যান্টেশন বাবদ আনুমানিক ২০ লাখ টাকার কথা বলেছেন। আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবদের সহায়তার এতদিন চিকিৎসার খরচ চালিয়ে আসছিলেন তার পরিবারের সদস্যরা। তবে পরিবারের পক্ষে এখন আর চিকিৎসা খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই দেশের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে সহায়তা চান প্রিন্স ও তার পরিবারের সদস্যরা।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমকাঠালিয়া গ্রামের সন্তান আবু বক্কর সিদ্দিক প্রিন্স ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (ডিইউডিএস) সভাপতির দায়িত্বও পালন করেন প্রিন্স। ঢাকা বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মঞ্চে প্রতিনিধিত্ব করেছেন। বিতর্ক করেছেন ইংল্যান্ডের বিশ্বখ্যাত অক্সফোর্ড ও ক্যামব্রিজ বিশ্ববিদ্যালয়ে। প্রথমবারের মত টিএসসি চত্বরের খোলা মঞ্চে ঢাকা বিশ্ববিদ্যালয় বনাম কলকাতা বিশ্ববিদ্যালয়ের মধ্যকার প্রীতি বিতর্কের আয়োজকও ছিলেন তিনি। একাডেমিক জ্ঞানের প্রতি অনুরক্ত আবু বক্কর সিদ্দিক প্রিন্স ২০১৫ সালে প্রতিষ্ঠা করেছেন সামাজিক বিজ্ঞানের বিষয়সমূহ নিয়ে চিন্তা ও আলোচনার প্লাটফর্ম ‘ঢাকা সেন্টার ফর পলিটিকাল স্টাডিজ’।

তিনি বিশ্ববিদ্যালয় জীবনের শুরু থেকেই মানবিক সেবামূলক নানা কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সমাজের জন্য জাগরণ- সজজা’র প্রধান সমন্বয়ক হিসেবে দুইবার দায়িত্ব পালন করেছেন।

দৃষ্টিজয়ী শিক্ষার্থীদের জন্য শ্রুতিলেখক সংগ্রহ, প্রত্যেক বছর বন্যার্ত ও শীতার্ত মানুষের জন্য ত্রাণ বিতরণ কার্যক্রম এবং কলাভবনের সম্মুখে বটতলায় পথশিশুদের শিক্ষা কর্মসূচিও পরিচালনা করেছেন প্রিন্স। মূল্যবোধের অবক্ষয়হীন মানবিক ও বুদ্ধিবৃত্তিক সমাজ গঠনে সদা তৎপর আবু বক্কর সিদ্দিক প্রিন্স মায়ের ক্যান্সার চিকিৎসার বিপুল ব্যয় নিয়ে আজ চিন্তিত। মাকে বাচাঁতে সাহায্যের আবেদন করেছেন এই তরুণ।

সহযোগিতা পাঠানোর ঠিকানা
ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, সঞ্চয়ী হিসাব নং- ১৬৮.১০১.১২৭.৯৫৯ হিসাবের নাম: Md. Abu Bakkar Prince সুইফট- DBBLBDDH
রকেট- ০১৭৪৭৪২০১৯৯০
বিকাশ-০১৫২১৪৫৭১১৯
০১৫২১৩২৩০৩২




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই