শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


দুই চির প্রতিদ্বন্দ্বী গতকাল (১৩ অক্টোবর) আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নেমেছিল দুই ভিন্ন দলের বিপক্ষে। একদল পেয়েছে বড় জয় অন্যদিকে আরেকদলকে সন্তুষ্ট থাকতে হয়েছে ড্র নিয়েই। বলছিলাম বাংলাদেশ তথা গোটা ফুটবল বিশ্বের জনপ্রিয় দুই দল ব্রাজিল ও আর্জেন্টিনার কথা। সিঙ্গাপুরের ‘দ্যা ন্যাশনাল স্টেডিয়ামে’ ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ব্রাজিল। এদিকে স্পেনের ‘এলচেতে’ নিজ মহাদেশের দল ইকুয়েডরের বিপক্ষে ৬-১ গোলের বিশাল জয় পেয়েছে আর্জেন্টিনা।

এদিন ইকুয়েডরের বিপক্ষে মেসি-আগুয়েরো-ডি মারিয়ার মতো তারকাদের ছাড়াই মাঠে নেমেছিল আর্জেন্টিনা। তবুও ম্যাচের শুরু থেকেই ইকুয়েডরের খেলোয়াড়দের চেপে ধরে আর্জেন্টিনা। গোল পেতেও সময় লাগেনি। ম্যাচের ২০ মিনিটের মাথায় আকুনার সেটআপে গল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন আলারি। তবে ম্যাচের ২৭ মিনিটে আত্নঘাতি গোল করে আর্জেন্টিনাকে ২-০ গোলে এগিয়ে দেন ইকুয়েডরের জন এসপিনোজা। এরপর পারদোসের পেনাল্টিতে ৩-০ এর লিডে বিরতিতে যায় আলবিসেলেস্তেরা। তবে বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৯ মিনিটে এক গোল শোধ করে ইকুয়েডরের অ্যাঞ্জেল মেনা । কিন্তু এই শেষ এরপর আর তো গোলের দেখা পায়নিই ইকুয়েডর উল্টো হজম করে আরও ৩ টি। ৬৬ মিনিটে পেজেল্লা, ৮২ মিনিটে ডমিঙ্গুয়েজ ও ৮৬ মিনিটে লুকাস ওকাম্পোসের গোলে ৬-১ এর বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে আলবিসেলেস্তারা।

অন্যদিকে নাইজেরিয়ার বিপক্ষে নেইমার-ফিরমিনো-আর্থারদের নিয়ে পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে মাঠে নাম ব্রাজিল। কিন্তু, ম্যাচের ১২ মিনিটেই চোটে পড়ে মাঠ ছাড়তে হয় নেইমারকে। তাতেই কেমন যেন অগোছালো হয়ে পড়ে সেলেসাওরা। ম্যাচের ৩৫ মিনিটে ব্রাজিলের রক্ষণ ভেঙে নাইজেরিয়ার তারকা ফুটবলার হোয়ে আরিবো গোল করে এগিয়ে দেন নাইজেরিয়াকে। গোল শোধ করতে মরিয়া ব্রাজিল বিরতিতে যায় ১ গোলে পিছিয়ে থেকে। তবে দ্বিতীয়ার্ধে গোল পেতে বেশি অপেক্ষা করতে হয়নি ব্রাজিলকে। ম্যাচের ৪৮ মিনিটে গোল করে ব্রাজিলকে সমতায় ফেরান মিডফিল্ডার ক্যাসেমিরো। কর্নার থেকে ভেসে আসা বল বক্সের মধ্যে নিয়ন্ত্রণে নেন ক্যাসেমিরো। এরপর ৬ গজ দুর থেকে ডান পায়ের শট নিয়ে বয়ল জালে জড়ান তিনি। এরপর আর কোন দল গোল না পেলে ১-১ গোলের ড্র নিইয়েই মাঠ ছাড়ে দুদল।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই