শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


ডেস্ক রিপোর্ট: ‘বঙ্গবন্ধু বিপিএল’র উদ্বোধনী অনুষ্ঠান দেশের ইতিহাসের সবচেয়ে জমকালো হবে বলে আগেই ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তবে যত জমকালো আয়োজনই হোক না কেন, সাধারণ দর্শকদের অল্পসংখ্যকই সরাসরি তা উপভোগের সুযোগ পাবেন। আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান।

মঙ্গলবার বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি ও গ্যালারির চেয়ার সংস্কার কাজ পরিদর্শনে এসে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে সব মিলে ৮ হাজারের বেশি দর্শককে সুযোগ করে দেওয়াটাই কঠিন হবে। যার নির্দিষ্ট একটা অংশ ভিআইপি অতিথি, বিসিবির কাউন্সিলর, ক্লাব প্রতিনিধি ও বিভিন্ন সংস্থার জন্য বরাদ্দ থাকবে। এ ছাড়া সাধারণ দর্শকদের জন্য ৫ হাজার টিকিট বাইরে ছাড়া হতে পারে বলে ইঙ্গিত দেন বিসিবি সভাপতি।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে কারা পারফর্ম করবেন সেটি বুধবার আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে জানান পাপন।

বাস্তবতার কারণেই খুব বেশি দর্শক উদ্বোধনী অনুষ্ঠানে রাখা সম্ভব হবে না জানিয়ে পাপন বলেন, এখানে মাঠে আমাদের যেহেতু ভিউ নাই। খুব অল্পসংখ্যক দর্শককে এলাও করতে পারব। আমাদের হিসেব অনুযায়ী, অলমোস্ট সব মিলে ৮ হাজারের বেশি করাটাই খুব কঠিন হবে।

পিচ ও মাঠ যাতে নষ্ট না হয় সেদিকে সচেতনতার কথা উল্লেখ করে বিসিবি প্রধান বলেন, মাঠের ভেতরে পিচ নষ্ট হতে পারে বা মাঠ নষ্ট হতে পারে এ রকম কোনো রিস্ক তো আমরা নিতে পারছি না। ওই জায়গাটা যদি বন্ধ থাকে দুই সাইটে অল্প কিছু চেয়ার আমরা ভিআইপিদের জন্য ব্যবস্থা করতে পারব আশা করছি।

সাধারণ দর্শকদের জন্য কি পরিমাণ টিকিট ছাড়া হবে এমন প্রশ্নের উত্তরে নাজমুল হাসান পাপন জানান, যে জিনিসটা হবে… আমাদের তো কাউন্সিলর আছে। তাদের দিতে হবে। ক্লাবগুলোকে দিতে হবে। একটা টুর্নামেন্ট হলে আমরা যেটা করি, এ রকম কোনো অকেশনে হয়তো আগে খেলার জন্য যেভাবে দিয়েছি সে পরিমাণ দিতে পারব না। এবার অত্যন্ত রেসট্রিকটেট। প্লাস বসারও অ্যারেঞ্জ খুব কম। ডিমান্ড যেহেতু বেশি, কোয়ান্টিটি কম পাবে।’

‘কিন্তু ওদের তো দিতে হবে। এ ছাড়া কিছু সংস্থাও আছে যাদের সঙ্গে আমাদের সবকিছু ওতপ্রোতভাবে জড়িত। আমরা চিন্তা করেছি ভেতরে বাইরে মিলিয়ে হাজার পাঁচেক টিকিট হয়তো আমরা সাধারণ দর্শকদের জন্য দিতে পারব।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই