শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


স্টাফ রিপোর্টার:
কুমিল্লার নাঙ্গলকোটে করোনা আক্রান্তদের বাড়িতে নিজেই খাবার নিয়ে গিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল। উপজেলার হেসাখাল মাহনিয়াপাড়ায় গিয়ে করোনা আক্রান্ত পরিবারের মধ্যে তিনি খাবার পৌঁছে দেন। তাঁর এমন মানবিকতা ব্যাপক প্রশংসিত হয়।
জানা যায়, দেশে করোনা পরিস্থিতির শুরু থেকেই নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ, জনসচেতনতা সৃষ্টি ও নাগরিক সেবা নিশ্চিতে আন্তরিকভাবে কাজ করে আসছেন। নারী প্রশাসনিক কর্মকর্তা হয়েও তিনি ধৈর্য্য, নিষ্ঠা ও সাহসিকতার সাথে করোনা মোকাবিলায় কাজ করে যাওয়ায় উপজেলাজুড়ে ব্যাপক প্রশংসিত হন। শুরু থেকেই তিনি বিদেশ ফেরতদের বাড়ি বাড়ি গিয়ে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা, উপজেলা সদর সহ গুরুত্বপূর্ণ বাজার সমূহে জনসমাগম সৃষ্টি না করা, জনবহুল স্থানে নিরাপদ দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলা, বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে করোনায় ও উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের মরদেহ দাফন, গরীব, অসহায় ও কর্মহীনদের মধ্যে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া সহ মানবিক কর্মকান্ডে ভূমিকা রেখে আসছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল বৃহস্পতিবার (১১ জুন) নিজেই খাবার নিয়ে ছুটে যান উপজেলার হেসাখাল ইউনিয়নের হেসাখাল গ্রামের মাহনিয়াপাড়ার তিনজন করোনা আক্রান্তদের বাড়ি। তিনি তাদের পরিবারে খাবার পৌঁছে দেন। তাঁর এমন মানবিকতায় করোনা আক্রান্তদের পরিবারে আনন্দ দেখা দেয়। তারা নির্বাহী কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল বলেন, বাংলাদেশে করোনা পরিস্থিতির শুরু থেকেই সরকার করোনা মোকাবিলায় প্রশংসনীয় কাজ করে আসছে। গরীব, অসহায় ও কর্মহীন মানুষদের সহযোগিতায় ইতোমধ্যে বিভিন্ন কল্যাণমুখী উদ্যোগ বাস্তবায়ন করা হয়েছে। পাশাপাশি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি মহোদয় নাঙ্গলকোটের সমস্যাগ্রস্ত মানুষকে ব্যক্তিগত অর্থায়নে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া সহ নাঙ্গলকোটের সামগ্রিক উন্নয়ন ত্বরান্বিত, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ উপজেলাবাসীর যে কোন সমস্যায় সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করার পাশাপাশি প্রয়োজনীয় নির্দেশনা দিচ্ছেন।
ইউএনও বলেন, পেশাগত দায়িত্বের পাশাপাশি মানবিক দায়বদ্ধতা থেকে করোনা আক্রান্ত ও করোনায় মারা যাওয়া ব্যক্তির পরিবারের পাশে থাকতে চাই। নাগরিকদের যে কোন সমস্যা সমাধানে উপজেলা প্রশাসন তৎপর রয়েছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই