শিরোনাম
  লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর       লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি       লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত       কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের        লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা       কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল       এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি       অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ    


কী নেই সেখানে তবে সবই নকল। টিভি, ফ্রিজ মাইক্রো ওভেন দেশি-বিদেশি নানা ব্র্যান্ডের ইলেকট্রনিক্স সামগ্রী। দামি দামি ব্র্যান্ডের শ্যাম্পু পারফিউম সেন্ট। দেখলে কেউ বিশ্বাস করতে পারবে না এগুলো নকল। একদম হুবহু দেখতে আন্তর্জাতিক মানের এসব পণ্য, লাগানো আছে দামি ব্র্যান্ডের লোগো। নকল এই কারখানার সন্ধান মিলেছে বুধবার রাতে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এলাকায়। রাত ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের নেতৃত্বে ডিবি ও থানা পুলিশের একাধিক টিম এই অভিযান চালায়। সেখান থেকে এ পর্যন্ত আটজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটকরা হলেন- মো. সাঈদুল ইসলাম, আমিনুল, সোহাগ, সিরাজুল ইসলাম, অহিদুল ইসলাম, রাজীব, মইনুল ইসলাম ও মেহেদী হাসান।
প্রসঙ্গত, একই দিন সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ ১ কোটি ২৫ লাখ টাকা ও ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ রসুলপুর এলাকার জামাল হোসেন, মোস্তফা কামাল ও মানিক মিয়াকে আটক করেছে। সকালে কোটি টাকা উদ্ধারের পর রাতে শত কোটি টাকার নকল পণ্য তৈরির কারখানার সন্ধান পেয়েছে নারায়ণগঞ্জ পুলিশ। নকল কারখানায় অভিযান শেষে রাত ১২টায় পুলিশ সুপার প্রেস ব্রিফিংয়ে জানান, বিভিন্ন দেশের নামি-দামি ব্র্যান্ডের প্রসাধনী তৈরি করা হচ্ছে সিদ্ধিরগঞ্জে। এমন সংবাদের ভিত্তিতে আমরা রাত ১১টার দিকে এই অভিযান শুরু করি। প্রায় ঘণ্টাব্যাপী এই অভিযানে বিশ্বের নামকরা বিভিন্ন ব্র্যান্ডের প্রসাধনী, ইলেকট্রিক পণ্য পৃথক দুটি গোডাউন থেকে জব্দ করি। এ সময় আটজনকে আটক করা হয়। তিনি আরও জানান, একটি গোডাউন থেকে প্রসাধনী উদ্ধার করা হয়। অপর একটি গোডাউনে বিভিন্ন ব্র্যান্ডের টিভিসহ নানা ধরনের ইলেকট্রনিক পণ্য নকল করে বানিয়েছেন। জব্দকৃত পণ্য আনুমানিক ১০০ কোটি টাকা হতে পারে। এর মূলহোতা বেলায়েত হোসেন। তিনি ধানমন্ডির বাসিন্দা এবং মুনস্টার মার্কেটিং প্রাইভেট লিমিটেড ও ম্যাক্স ইলেকট্রো ইন্ডাস্ট্রিজ নামের পৃথক দুই প্রতিষ্ঠানের মালিক তিনি। মূলত এই প্রতিষ্ঠানের আড়ালেই তিনি নকল প্রসাধনী ও টিভি, মাইক্রো ওভেনসহ নানা ধরনের ইলেকট্রনিক্স পণ্য বানাচ্ছিলেন। আমরা তাকে গ্রেফতারের পর অভিযান চালাই। হারুন অর রশীদ জানান, ফরএভার, ঘামবিট, কোবরা, ফগ, রয়েল ম্যারেজ, এয়ার ফ্রেশেনারসহ বিভিন্ন ব্র্যান্ডের স্টিকারযুক্ত নকল প্রসাধানী এখানে তৈরি হচ্ছিল। এ ছাড়াও অপর একটি গোডাউনে অভিযান চালাই। সেখানে হাজার হাজার টিভি তারা তৈরি করেছে। এসব টিভির মধ্যে এলজি, স্যামসং, প্যানাসনিক, সনিসহ প্রায় সব ব্র্যান্ডের স্টিকারযুক্ত নকল টিভি, মাইক্রো ওভেনসহ বিভিন্ন পণ্য জব্দ করা হয়েছে।

এদিকে অভিযানের সময় আশপাশ এলাকায় ব্যাপক উৎসুক জনতার ভিড় জমে। সেখানে উপস্থিত জনতা নকল কারখানার খবরে হতবাক হয়ে যান।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন




লাকসামে টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

লাকসামে নেসলে বিডি’র গোডাউনে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

লাকসামের সাখাওয়াত হোসাইন মামুন জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন’র চেয়ারম্যান নির্বাচিত

কুমিল্লায় নিখোঁজের তিন দিনেও সন্ধান মিলেনি স্কুল ছাত্র ইয়াসিন আরাফাতের 

লাকসামের আজগরা হাজী আলতাপ আলী হাইস্কুল এণ্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কিছু বিপদগামী নেতা দলের ভেতর অন্তঃকোন্দল সৃষ্টি করার পায়তারা করছে: আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল

এএসপি আনিসুল করিমের কবরে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

অনলাইনে কুমিল্লা সরকারি সিটি কলেজে একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা শুরু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

লাকসাম পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী নবাব ফয়জুন্নেছার পরিবারের সদস্য আয়াজ

নাঙ্গলকোটে পুলিশের গুলিতে স্কুুল ছাত্রসহ ২ জন গুলিবিদ্ধ: এএসআই আবদুর রহিমের কর্মকান্ডে এলাকাবাসী ক্ষুব্ধ

লাকসামে তিনজনের শরীরে করোনার উপসর্গ : আইইডিসিআর-এ নমুনা প্রেরণ

প্রবাসীদের নিয়ে নাঙ্গলকোটের ইউপি মেম্বার জুলাসের কটুক্তি: দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় 

লাকসামের মুদাফরগঞ্জ বাজারে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নাঙ্গলকোটে বিএনপি অফিসে তালা দিলেন আওয়ামী লীগ নেতা: অভিযোগ বিএনপি নেতার

নাঙ্গলকোটে চাচার সেফটি ট্যাঙ্ক থেকে ভাতিজার বস্তাবন্দি লাশ উদ্ধার!

লাকসামের জনপ্রিয় গাইনী বিশেষজ্ঞ ডা. লতিফা আহমদ লতা করোনায় মারা যাওয়ার গুজব ছড়ানো হলেও শতভাগ সুস্থ

লাকসামের সেই দুই সহোদরের পরিবারের নতুন ৬ জন করোনায় আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ১০

স্ত্রী ও সন্তানের স্বীকৃতি পেতে ডেনমার্ক থেকে নাঙ্গলকোটে এলেন এক নারী

নাঙ্গলকোটে আট বছর বয়সী চাচাতো বোনকে মুখ চেপে ধর্ষণ করতো আপন জেঠাতো ভাই